রবি. সেপ্টে ২২, ২০২৪

সবুজ বাগ এলাকায় ১৫০ফিট রাস্তার ঢালাইয়ের কাজ উদ্বোধন

নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সবুজ বাগ এলাকায় একশত পঞ্চাশ ফিট রাস্তার আরসিসি ঢালাইয়ের কাজের উদ্বোধন করা হয়।

রবিবার (৯ই জুন) সকালে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সবুজ বাগ এলাকায় এর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল।

কাজের উদ্বোধন শেষে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, প্রথমে আমি ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান ভাইকে। কারণ তিনি উন্নয়নের কথা বলেছিলেন তারি ধারাবাহিকতায় আজকে সবুজবাগ এলাকায় দেড়শ ফিট বাস্তার আর সি সি ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হলো। নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে এ কাজ হচ্ছে। এই নয় নং ওয়ার্ড হচ্ছে শামীম ভাইয়ের খুব কাছের এলাকা। শামীম ভাইকে ভোট দিয়ে এই এলাকার মানুষ নির্বাচিত করেছে এই এলাকার মানুষ প্রতিটি আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেছে। জানে আলম বিপ্লবের মাধ্যমে এ এলাকায় অনেক উন্নয়ন হয়েছে। জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনদার কাছে গিয়ে কাজ চেয়ে চেয়ে এনে এই এলাকার উন্নয়ন করেছে। আগামীতে এই এলাকার আরো উন্নয়ন হবে এই এলাকায় কিছু কাজ বাকি আছে ইনশাল্লাহ এ কাজগুলো করে দেব।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম,দেওয়ার হোসেন, কবির হোসন, মিজানুর হোসেন খোকন, মতিন হোসন, রোমেল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *