মঙ্গল. সেপ্টে ২৪, ২০২৪

বড় পরিসরে দাবা খেলার আয়োজন করুন-চেয়ারম্যান ফাইজুল ইসলাম

মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা গড়তে ইসদাইর বাজার কমিটির উদ্যোগে দাবা খেলার ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৮ই মে) ইসদাইর রেললাইন সংলগ্ন বাজারে এ ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রাব্বি হাওলাদারের আয়োজনে ও পারভেজ, রুবেলের ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আজকে এমন একটি সময়ের মধ্যে এ দাবা খেলা অনুষ্ঠিত হয়েছে যেখানে শিশু কিশোর এবং মধ্যবয়সীরা মাদক ব্যবসায় এবং মাদকাসত্বে আসক্ত সেই সময়ে খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছে যুবসমাজ আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আমি সব সময় এরকম ভালো কাজের সাথে আছি,থাকি এবং সব সময় থাকবো। আপনারা বড় পরিসরে এই খেলার আয়োজন করবেন আপনাদের আমি সহযোগিতা করব। আপনাদের পানি নিষ্কাশনের যে সমস্যা আমি ও মেম্বারদের নিয়ে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান শামীম ভাইয়ের কাছে গিয়েছিলাম। আপনারা জানেন ইউনিয়ন পরিষদের বাজেট খুবই অল্প এ বাজেটের এত বড় কাজের প্রকল্প শেষ করা সম্ভব নয়। তাই আমরা সবাই শামীম ভাইয়ের কাছে এই কথা উপস্থাপন করেছি, যেহেতু কাজ শুরু হতে সময় লাগবে তাই বর্ষাকালে যাতে করে আপনাদের চলাচলের ব্যাঘাত না ঘটে ছোট ছোট সোনামণিদের স্কুলে যেতে অসুবিধা না হয় তার জন্য আমি ইউনিয়ন পরিষদ থেকে ছোট্ট একটি বাজে নিয়ে বিভিন্ন স্থানে খাল সংস্করণ ও পানি নিষ্কাশনের ব্যবস্থা করেছি। আমি এলাকাবাসীকে বলতে চাই আপনার সন্তানকে ভালো রাখতে হলে আপনাকে আগে সচেতন হতে হবে। আপনার সন্তানকে খেলাধুলায় মনোযোগী করতে হবে।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা হেমায়েত হোসেন মজনুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়াল, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিসির আলী, ইসদাইর বেগম রোকেয়া হোসেন উচ্চ বিদ্যালয় এর সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, নারায়ণগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিন হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ছোট ও বড়দের মধ্যে ২১জন প্লেয়ার নিয়ে ৫ রাউন্ড সুইসলীগ মাধ্যমে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শামীম। খেলায় সারে চার পয়েন্ট পেয়ে রুবেল হোসেন প্রথম স্থান অধিকার করে, চার পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন (ট্রাইবেকার) আব্দুর রশিদ, তৃতীয় স্থান অধিকার করেন চার পয়েন্ট পেয়ে মোঃ সেলিম। প্রথম স্থান অধিকারী মোঃ রুবেলকে পুরস্কার হিসেবে এলইডি টিভি পান। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে মোবাইল পুরস্কার দেওয়া হয়। এছাড়াও উদীয়মান প্লেয়ারদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার পান শেখ নূরে রাইয়ান আনার, মাবরুর রাদ ও ফারহান এস রহমান।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *