শনি. সেপ্টে ২১, ২০২৪

দ্রুত আশা মুকুলকে গ্রেফতার না করা হয় আমরা আইন হাতে তুলে নিতে বাধ্য হব-আক্তার

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সদস্য সচিব এড. আবু আল ইউসুব খান টিপুর উপর বর্বোরোচিত হামলার সকল আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়নের ফকিরবাড়ি ৩য় শীতলক্ষ্যা সেতুর গোলচত্তর এলাকায় গোগনগর ইউনিয়ন বিএনপি উদ্যোগে অনুষ্ঠিত হয় এ বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা।

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ আক্তার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আক্তার হোসেন বলেন, গত ৬ সেপ্টেম্বর শুক্রবার নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সদস্য সচিব এড. আবু আল ইউসুব খান টিপুর উপর নৃশংস ভাবে আশা ও মুকুলের নেতৃত্বে যে হামলা করা হয়েছিলো আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি। আমাদের নেতা আবু আল ইউসুব খান টিপুর উপর হামলা আমরা তা কখনই মেনে নেব না। আমরা বলে দিতে চাই আইন শৃঙ্খলা বাহিনীকে আপনারা দ্রুত আশা ও মুকুলকে গ্রেফতার করেন যদি গ্রেফতার না করা হয় তাহলে আমরা আইন হাতে তুলে নিতে বাধ্য হব। তখন কাউর কিছু করা থাকবে না। আমরা গোগনগর ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে কোন মামলা কেউর বিরুদ্ধে করিনি। একটি মহল মামলা দিচ্ছে আমি বলতে চাই এটি আপনাদের নিজ দায়িত্বে নিবেন। আপনাদের সাহায্য লাগলে বলবেন আমরা সাহায্য করবো।

পরে তৃতীয় শীতলক্ষ্যা সেতু এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় পরে গোগনগর ইউনিয়নের বিভিন্ন স্থান পদক্ষিন করে পুনরায় তৃতীয় শীতলক্ষ্যা সেতু এলাকায় এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র সহ-সভাপতি মোঃ মহাসিন, সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরদার, গোগনগর ইউনিয়ণ বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন, গোগনগর ইউনিয়ন যুবদলের আহবায়ক রাসেল আহমেদ মন্টু, সদস্য সদস্য সচিব মোঃ আল কাওসার, গোগনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের মোঃ রুবেল সদস্য সচিব বিল্লাল, যুবদল নেতা মোঃ হাবিব সহ প্রমূখ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *