শনি. সেপ্টে ২১, ২০২৪

স্বাধীনচিত্তে মানবিক উৎসব করল মানব কল্যাণ পরিষদ

স্টাফ রিপোর্টার: আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে স্বাধীন চিত্তে মানবিক উৎসব করেছে মানব কল্যাণ পরিষদ। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া মাধবীলতা সিটি প্লাজায় সাংগঠনিক মিলনায়তনে স্বেচ্ছাসেবক, উদ্যোক্তাসহ সদস্য ও কর্মীদের নিয়ে গত ১১ আগষ্ট বিকেলে এই উৎসব অনুষ্ঠিত হয়।

মানবিক মূল্যবোধের এই উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া। আত্মপ্রত্যয়ী নারী জাকিয়া সুলতানা জিনিয়ার সাবলীল উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মোঃ নিজাম উদ্দিন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষা বিষয়ক সচিব বুবলী আক্তার। আনন্দ বিনোদনে ভরপুর আড্ডায় সাহিত্য-সাংস্কৃতিক ভাব বিনিময়ে সৃজনশীলতায় আত্মনির্ভরশীল হওয়ার দৃঢ় প্রত্যয়ে অনুভুতি প্রকাশ করেন বিউটি মেকওভার আর্টিষ্ট সামিয়া রহমান, খাদিজা আক্তার তিন্নি, ফেরদৌসি আক্তার দিপা, কবি রুনু সিদ্দিক, কবি হাজী মোঃ সিরাজুল ইসলাম, সমাজসেবক মোঃ শফিকুর রহমান শফিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান ইমামসহ সংগীত পরিবেশেন করেন পপি সুলতানা, রোকসানা পারভীন পিংকি, শান্তনা ইসলাম, সানজিদা লিমা, রিয়া খান এবং আরো কৃতজ্ঞতায় বক্তব্য রাখেন ফুড ট্রেইনার আব্রাউল আজিজ, কবি সাদিয়া আফরিন তমা, এনসিসি’র যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি সহ অন্যান্য।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে শুভেচ্ছা উপহার বিতরণ করে সামাজিক সচেতনতা ও মানবিক উন্নয়ন ও কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয়সহ আত্মকর্মসংস্থানের লক্ষে যুব প্রশিক্ষণের দ্বার উন্মুক্ত করে দেওয়ার ঘোষণা করে মানব কল্যাণ পরিষদ। 

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *