শনি. সেপ্টে ২১, ২০২৪

শাহজালাল রোডে ৩৫০ ফিট ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন চেয়ারম্যান ফাইজুল ইসলাম

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামের স্বপ্ন ফতুল্লা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষে উন্নয়ন তহবিল থেকে ফতুল্লার ৮নং ওয়ার্ডের শাহজালাল রোডে ৩৫০ ফিট ড্রেন নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৫ জুন) সকালে এর উদ্বোধন করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।

উদ্বোধন শেষে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন,উন্নয়নের রূপকার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান নির্দেশে উন্নয়ন তহবিল থেকে আমাদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আজ ড্রেন নির্মানের ঢালাইয়ের কাজের উদ্বোধন করা হলো। ৮নং ওয়ার্ডের মেম্বার নাজমুল হোসেন সবুজের মাধ্যমে সাড়ে ৩০০ ফিট ড্রেন নির্মানের কাজ হচ্ছে। আমাকে এই এলাকার মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আজকে এই ড্রেন নির্মানের কাজ চলছে। ইনশাল্লাহ আরো যে কাজ আছে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সবগুলো কাজ করে দেব। সকলে মাননীয় এমপি মহোদয় শামীম ভাইয়ের জন্য দোয়া করবেন যাতে করে উন্নয়নের ধারা অব্যাহত থাকে।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার নাজমুল হোসেন সবুজ, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার নাজনীন আক্তার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিস্টার, ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বাবু সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *