শনি. সেপ্টে ২১, ২০২৪

যাকে ইচ্ছে ধমক দিন কিন্তু আমাদের বেলায় সাবধান –আরাফাত 

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১০ জুলাই) বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জি.এম আরাফাত বলেন, আওয়ামী লীগ একটি গঠনতান্ত্রিক দল। মাঝে মাঝে আষাঢ়ের বৃস্টি আসবে আবার চলে যাবে। কিন্তু ত্যাগীরা থেকে যায়। বন্দরে বিভিন্ন প্রোগ্রামে আমার নামে বাজে মন্তব্য করা হচ্ছে সেটা নিয়ে কোন মন্তব্য নেই। তবে আমি ত্যাগী নেতা বিভিন্ন সময় আমি জেল খেটে অত্যাচার সহ্য করে রাজনীতি করছি। বর্তমান সভাপতি-সেক্রেটারীর বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বলেছেন আত্মসমালোচনা করতে, অন্যের সমালোচনা করতে না। নারায়ণগঞ্জে অনেক ত্যাগী নেতা আছে। কিন্তু যথেষ্ঠ মূল্যায়নের অভাবে তারা দুরে। কি হচ্ছে নারায়ণগঞ্জে ? আওয়ামী লীগকে ধ্বংষ করার জন্য। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপনি যাকে ইচ্ছে ধমক দিন কিন্তু আমাদের বেলায় কথা বলতে গেলে খুব সাবধান।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান সাকিল, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহ আলম, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম মৃধা, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম সহ অসংখ্য নেতৃবৃন্দ।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *