শনি. সেপ্টে ২১, ২০২৪

সেমিফাইনালের আগে মেসিদের যে বার্তা দিলেন মার্টিনেজ

বর্তমান সময়ে আর্জেন্টিনার প্রেরণার নাম এমিলিয়ানো মার্টিনেজ। আগামী বুধবার (১০ জুলাই) কানাডার বিপক্ষে মাঠে নামবে বর্তমান কোপা চ্যাম্পিয়নরা। তবে উত্তর আমেরিকার দলটির বিপক্ষে মাঠে নামার আগে আর্জেন্টিনা দলের সতীর্থ ও সমর্থকদের প্রেরণাদায়ী একটি বার্তা দিয়েছেন এমিলিয়ানো মার্টিনেজ।

সেমিফাইনালে আগে আর্জেন্টিনার ফুটবলাররা ঘাম ঝরাচ্ছেন অনুশীলনে। রোববার (৭ জুলাই) অনুশীলনে মার্টিনেজ যখন ঘাম ঝরাচ্ছিলন, তখন এক টিভি চ্যানেল তার সঙ্গে কথা বলতে কাছে চলে যায়। সংবাদিকদের দেখে দলের উদ্দেশ্যে একটি ছোট্ট বার্তাও দিয়েছেন এই গোলরক্ষক।

সতীর্থদের অনুপ্রাণিত করতে মার্টিনেজ বলেন, ‘আর একটা (জয়) এবং আমরা ফাইনালে।’ মার্তিনেজ এরপর নিজের তর্জনী উঁচিয়ে ধরেন এবং গ্লাভসে চুমু দেন।

শেষ আটে ইকুয়েডরের বিপক্ষে মার্টিনেজের জাদুতে জয় পায় আর্জেন্টিনা। ম্যাচে বেশকিছু দারুণ সেভের পাশাপাশি টাইব্রেকারে ইকুয়েডরের দুইটি পেনাল্টি ঠেকিয়ে দেন ৩১ বছর বয়সি এই গোলরক্ষক।

ইকুয়েডরের বিপক্ষে টাইব্রেকারে মেসি প্রথমে পেনাল্টি মিস করলেও মার্টিনেজ ঘাবড়ে যাননি। মার্টিনেজ জানতেন তিনি পারবেন আর্জেন্টিনাকে সেমিতে নিতে। আর সেটাই করে দেখিয়েছেন তিনি। ম্যাচ শেষে মার্টিনেজ বলেছিলেন, ‘ছেলেদের বলেছিলাম যে আমি বাড়ি যেতে রাজি নই।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *